Saturday, April 20, 2024
More

    সর্বশেষ

    স্যামসাংয়ের গ্যালাক্সি এম সিরিজের নতুন ফোন এম১১ আসছে

    স্মার্টফোনে প্রতিনিয়ত উদ্ভাবনী ও অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহার এবং বৈচিত্র্যপূর্ণ, নান্দনিক ও নজরকাড়া ডিজাইন বিশ্বজুড়েই তরুণদের মাঝে স্যামসাংকে জনপ্রিয় করে তুলেছে। স্মার্টফোন বাজারে শক্ত করেছে স্যামসাংয়ের অবস্থান। গত বছরের শুরুর দিকে বাংলাদেশের বাজারে প্রথমবারের মতো উন্মোচন করে সাশ্রয়ী মূল্যের গ্যালাক্সি এম সিরিজের স্মার্টফোন। স্মার্টফোনগুলো তরুণ প্রজন্মের মাঝে বেশ সাড়া ফেলে। এই সাফল্যের ধারাবাহিকতায়,স্যামসাং পরবর্তীতে স্যামসাং দেশের বাজারে এম সিরিজের চারটি স্মার্টফোন নিয়ে আসে। শিগগিরই স্যামসাং দেশের বাজারে নিয়ে আসছে এম সিরিজের নতুন স্মার্টফোন গ্যালাক্সি এম১১।

    তরুণ প্রজন্মের জন্য ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে স্যামসাং দেশের বাজারে উন্মোচন করে সাশ্রয়ী দামের গ্যালাক্সি এম১০ ও গ্যালাক্সি এম২০ স্মার্টফোন। এই স্মার্টফোনগুলো বাজারে আসা মাত্রই উঠে আসে ক্রেতাদের পছন্দের শীর্ষে। স্যামসাং বাংলাদেশ জানায়, দেশের বাজারে নিয়ে এসে মাত্র তিন মাসেই এক লাখেরও বেশি গ্যালাক্সি এম সিরিজের স্মার্টফোন বিক্রি করেছে প্রতিষ্ঠানটি। পরবর্তীতে, একই বছর গ্যালাক্সি এম৪০ ও এম৩০এস বাজারে নিয়ে আসে। চলতি বছর প্রতিষ্ঠানটি ব্যাটারি ও দ্রুতগতির চার্জ দেয়ার বিষয়টিকে অগ্রাধিকার দিয়ে দেশের বাজারে নিয়ে আসে এম সিরিজের নতুন ডিভাইস গ্যালাক্সি এম৩১।

    গ্যালাক্সি এম১০ এর উত্তরসূরি হিসেবে তরুণ প্রজন্মের জন্য স্যামসাং বাংলাদেশ সাশ্রয়ী দামের স্মার্টফোন গ্যালাক্সি এম১১ অতি শিগগিরই দেশের বাজারে নিয়ে আসছে। চোখ ধাঁধানো ডিজাইন, অসাধারণ ডিসপ্লে ও ক্যামেরায় বৈচিত্র্যপূর্ণ সমাহারসহ নানা ফিচারের কারণে নতুন এ ডিভাইসটি নতুন প্রজন্ম ও শিক্ষার্থীদের মাঝে ব্যাপক সমাদৃত হবে বলেও মনে করা হচ্ছে।

    তরুণ প্রজন্ম বিশেষ করে যারা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, করপোরেট প্রতিষ্ঠানে কমরত আছেন কিংবা অধিক সময় ধরে প্রয়োজনীয় কাজ বা গেম খেলার জন্য ফোন ব্যবহার করেন তাদের জন্য সাশ্রয়ী দামের মধ্যে শক্তিশালী ব্যাটারি, মোবাইল ফটোগ্রাফি ও দুর্দান্ত মাল্টিমিডিয়ার গ্যালাক্সি এম১১ স্মার্ট ডিভাইসটি ফোন ব্যবহারের দুর্দান্ত অভিজ্ঞতা দিবে।  

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.