Saturday, June 15, 2024
More

    সর্বশেষ

    স্মার্টফোন বাজারে ৬৪ মেগাপিক্সেলের রিয়েলমি ৭আই

    স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি সম্প্রতি বাংলাদেশের স্মার্টফোন বাজারে রিয়েলমি ৭আই উন্মুক্ত করেছে। রিয়েলমি সেভেন আই স্মার্টফোনে রয়েছে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা পাশাপাশি ৮ গিগাবাইট র‍্যাম ও ১২৮ গিগাবাইট রম। স্মার্টফোনটির মূল্য ১৮,৯৯০ টাকা। অরোরা গ্রিন ও পোলার ব্লু দুটি রঙ্গের ডিভাইসটি এখন রিয়েলমি ব্র্যান্ডশপ ছাড়াও অনুমোদিত সকল স্মার্টফোন স্টোরে পাওয়া যাচ্ছে।

    রিয়েলমি ৭আই-এর ৬.৫-ইঞ্চির ডিসপ্লেতে আছে ৯০ হার্টজের রিফ্রেশ রেট ও স্মুথনেসের জন্যে আছে ১২০ হার্টজের স্যাম্পলিং রেট। ডিভাইসটিতে ৮ গিগাবাইট র‍্যাম এবং ১২৮ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ রয়েছে। রয়েছে স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, ক্রায়ো ২৬০ সিপিইউ এবং অ্যাড্রেনো ৬১০ জিপিইউ। এতে সর্বোচ্চ ২.০ গিগাহার্টজ গতিতে কাজ করা যাবে। এ ছাড়াও আছে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ও ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং, যা দিয়ে মাত্র ৩০ মিনিটে ৩৩ শতাংশ চার্জ করা যাবে।

    এ ফোনটিতে রয়েছে আল্ট্রা-ক্লিয়ার কোয়াড-ক্যামেরা সেট-আপ, যাতে ৬৪ মেগাপিক্সেলের মূল ক্যামেরার সঙ্গে আছে ৮ মেগাপিক্সেলের ১১৯-ডিগ্রি আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, একটি ম্যাক্রো লেন্স এবং একটি সাদাকালো পোর্ট্রেট লেন্স। এর বিল্ট-ইন তিনটি জনপ্রিয় ৩টি নাইট ফিল্টার – ফ্ল্যামিঙ্গো, সাইবারপাঙ্ক, এবং মডার্ন গোল্ডে রাতের আলোয় আরও আকর্ষনীয় ছবি তোলা যাবে। সেলফির জন্যে আছে সনি আইএমএক্স৪৭১ সেন্সরে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, যা ফ্রন্ট প্যানোরামা, এবং ইউআইএস স্টেবিলাইজেশন সমর্থন করে।

    রিয়েলমি ৭ আই স্মার্টফোনটি কেনার জন্য ক্লিক: https://realmebd.com/brandshop/

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.