Sunday, July 14, 2024
More

    সর্বশেষ

    ‘রিয়েলমি প্যাড মিনি’ দারাজে বিশেষ ছাড়!

    ক.বি.ডেস্ক:  রিয়েলমি ফ্যান ফেস্টিভ্যাল ২০২২ চলাকালীন সময়ে ক্রেতারা নতুন উন্মোচিত হওয়া ‘রিয়েলমি প্যাড মিনি’ দারাজ থেকে ১২ মাস পর্যন্ত বিনা সুদে ইএমআই সুবিধায় ক্রয় করতে পারবেন পাশাপাশি ২০,১৪১ টাকায় (বাজারমূল্য ২১,৩৪৯ টাকা) কিনতে পারবেন। এই বিশেষ ছাড় সুবিধা দারাজে ২৮ আগস্ট পর্যন্ত চলবে। রিয়েলমি’র চতুর্থ বর্ষপূর্তিকে স্মরণীয় করে রাখতে, ব্র্যান্ডটি পুরো মাস জুড়ে এর ফ্যানদের জন্য বিপুল সংখ্যক চমকপ্রদ অফার নিয়ে এসেছে।

    রিয়েলমি প্যাড মিনি

    প্যাড মিনিতে রয়েছে ৭.৬ এমএম আল্ট্রা-স্লিম টাচস্ক্রিন ডিসপ্লেসহ ৮৪.৫৯ স্ক্রিন-টু-বডি রেশিও, যার রেজ্যুলেশন ৮০০x১৩৪০ পিক্সেল। ওজন মাত্র ৩৭২ গ্রাম, যা ব্যবহারকারীদের জন্য বেশ উপযোগী। যাদের একটি বড় স্ক্রিনসহ স্বাচ্ছন্দ্যে হাতে ধরে রাখার মতো একটি ডিভাইস প্রয়োজন তাদের জন্য এ ডিভাইসটি বেশ সহায়ক হবে। ডিভাইসটিতে রয়েছে ৬৪০০ মিলিঅ্যাম্পিয়ার মেগা ব্যাটারি, যা ব্যবহারকারীদের ১৫.৮ ঘন্টা পর্যন্ত চার্জের দুশ্চিন্তা দূর করবে।

    চমতকার স্টেরিও সিস্টেমের পাশাপাশি ডিভাইসটি ব্যবহারকারীদের দুর্দান্ত গেমিং এবং সিনেম্যাটিক অভিজ্ঞতা প্রদান করবে। ডিজাইনে উদ্ভাবনই হলো মূল বিষয়, যা রিয়েলমি শুরু থেকেই গুরুত্বারোপ করছে। সুতরাং, এর অভ্যন্তরীণ বৈশিষ্ট্যগুলো ছাড়াও, চমতকার কারুকাজ করা ম্যাট মেটাল বডি এবং নীল ও ধূসর রঙ এই ডিভাইসটিকে করেছে আরও স্টাইলিশ এবং নিয়ে এসেছে মার্জিত ‘লুক অ্যান্ড ফিল’।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.