Sunday, July 14, 2024
More

    সর্বশেষ

    ভিভো ওয়াই২০: এক চার্জেই ১৬ ঘন্টা টানা মুভি স্ট্রিমিং

    বহুজাতিক চীনা প্রযুক্তি প্রতিষ্ঠান ভিভো দেশের বাজারে নিয়ে এসেছে ভিভো ওয়াই২০ মডেলের নতুন স্মার্টফোন। স্মার্টফোনটিতে ভিভো যুক্ত করেছে সদ্য নির্মিত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০, যা সেরা পারফরম্যান্সের পাশাপাশি সুদীর্ঘ ব্যাটারি ব্যাকআপ নিশ্চিত করবে। এই প্রযুক্তির কারণে, ভিভো ওয়াই২০ দিয়ে এক চার্জেই ১৬ ঘন্টা পর্যন্ত মুভি স্ট্রিমিং করা যাবে। এ ছাড়া টানা ১১ ঘন্টা পর্যন্ত অনলাইন গেইম খেলার সুবিধাও পাওয়া যাবে ভিভো ওয়াই২০ থেকে। স্মার্টফোনটির মূল্য ১৪ হাজার ৯৯০ টাকা।

    ভিভো ওয়াই২০ ফোনের ডিসপ্লে ৬ দশমিক ৫১ ইঞ্চির যাতে যুক্ত করেছে আই প্রোটেকশান মোড। এ ছাড়া আলট্রা গেমিং মোড যুক্ত করা হয়েছে। যার ফলে গ্রাহকরা স্মার্টফোনটিতে প্রো স্ট্যান্ডার্ড  গেমিং অভিজ্ঞতা পাবেন। এ ছাড়াও এর সাইড ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি ০.২২ সেকেন্ডে অনস্ক্রিন এবং ০.৩৭ সেকেন্ডে অফস্ক্রিন আনলক করতে সক্ষম।

    স্মার্টফোনটির র‌্যাম ৪ গিগাবাইট ও রম ৬৪ গিগাবাইট। এটি ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনের সামনে ৮ মেগাপিক্সেলের একটি এবং পেছনে তিনটি ক্যামেরা আছে। পেছনের ক্যামেরাগুলো যথাক্রমে ১৩, ২ এবং ২ মেগাপিক্সেলের। ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং অবশিডিয়ান ব্ল্যাক ও নেবুলা ব্লু এই দুটি রঙে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.