Wednesday, June 12, 2024
More

    সর্বশেষ

    বাজারে অপোর নতুন স্মার্টফোন ‘এ১২’

    অনন্যসাধারণ মোবাইল ফটোগ্রাফি এবং শক্তিশালী কর্মক্ষমতায় চোখ ধাঁধানো সব স্মার্টফোন এনে বাংলাদেশে তরুণদের মাঝে জনপ্রিয় হয়ে উঠেছে অপো। এরই ধারাবাহিকতায় গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ডটি বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে সাশ্রয়ী মূল্যে বিশাল স্টোরেজের নতুন স্মার্টফোন অপো এ১২।

    স্মার্টফোন থেকে পরিপূর্ণ অভিজ্ঞতা পেতে একটি বড় স্টোরেজের চাহিদা তৈরি হয়েছে। এই বিষয়টি মাথায় রেখে অপো এ১২-এ রয়েছে ৬৪ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ যা মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে ২৫৬ গিগাবাইটে উন্নীত করা যাবে। ফোনটিতে রয়েছে ৪ গিগাবাইট র‍্যাম এবং মিডিয়াটেকের ১২ ন্যানোমিটারের শক্তিশালী পি৩৫ চিপসেট। অক্টা-কোর প্রসেসরে সর্বোচ্চ ২.৩৫ গিগাহার্টজ গতিতে ডাটা প্রসেস করতে সক্ষম।

    ফোনটির পেছনে এআই ডুয়েল ক্যামেরায় রয়েছে ১৩ মেগাপিক্সেলের মূল সেন্সর। এর পাশাপাশি ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর উন্নত অ্যালগরিদমে সাবজেক্ট থেকে ব্যাকগ্রাউন্ডের মধ্যে দূরত্ব নির্ণয় করে ব্লার ব্যাকগ্রান্ডে নিখুঁত পোর্ট্রেট শট নিতে পারে। মূল ক্যামেরা ১০৮০ পিক্সেলে এবং সেকেন্ডে ৩০ ফ্রেমে ভিডিও রেকর্ড করতে সক্ষম। এ ছাড়াও ক্যামেরাটি হাই ডায়নামিক রেঞ্জ এবং প্যানারোমা সমর্থন করে। ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরায় রয়েছে এফ/২.০ এর বড় অ্যাপারচার যা দিয়ে অন্ধকার পরিবেশেও অসাধারণ সব সেলফি তোলা যাবে। ফ্রন্ট শুটারে রয়েছে এইচডিআর সুবিধা যা ডিটেইলড সেলফি তুলতে পারবেন ব্যবহারকারীরা।

    অপো এ১২-এ রয়েছে ৬.২২ ইঞ্চি একটি ওয়াটারড্রপ স্ক্রিন। তৃতীয় জেনারেশনের কর্নিং গরিলা গ্লাসে সুরক্ষিত ডিসপ্লেতে আছে ব্লু লাইট শিল্ড, যা দীর্ঘক্ষণ ফোন ব্যবহারেও চোখকে সুরক্ষিত রাখবে। স্মার্টফোনটিতে রয়েছে ৪,২৩০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি যা নিশ্চিত করবে সারাদিনের ব্যাকআপ। চার্জ ফুরিয়ে যাওয়া নিয়েও ভাবতে হবে না আর।

    উন্নত অ্যালগরিদমের নিরাপত্তায় অপো এ১২-এ ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও এআই ফেস আনলক এখন আগের থেকেও বেশি উন্নত এবং সুরক্ষিত। মাত্র ১৬৫ গ্রামের ফোনটি প্রস্থে ৮.৩ মিলিমিটার, ফলে এক হাত ব্যবহারের জন্যে চমৎকার।

    স্মার্টফোনটির পেছনের আছে থ্রিডি ডায়মন্ড ব্লেজ ডিজাইন যা দেখে মনে হতে পারে ডায়মন্ড কেটে বসিয়ে দেয়া হয়েছে। মাত্র ১৩,৯৯০ টাকায় অপো এ১২ ফোনটি বাংলাদেশের বাজারে পাওয়া যাবে কালো ও নীল- এ দুটি রঙে। সীমিত সংখ্যক গ্রাহক এই ফোনের সঙ্গে পাবেন মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও গ্লাভসসহ একটি কেয়ার প্যাকেজ যা এই মহামারীতে নিজের এবং পরিবারের সুরক্ষা নিশ্চিত করবে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.