Friday, May 17, 2024
More

    সর্বশেষ

    বাংলাদেশে উন্মোচন হলো ভিভো ওয়াই৫০

    চীন ও ভারতে ব্যাপক জনপ্রিয়তা অর্জনের পর এবার বাংলাদেশের বাজারে এসেছে ‘ভিভো ওয়াই ৫০’। পাঁচ ক্যামেরার নতুন এই স্মার্টফোনটি বাজারে এনেছে চীনা বহুজাতিক প্রযুক্তি প্রতিষ্ঠান ভিভো। গতকাল (১৮ জুন) ডিজিটাল মাধ্যমে ভিভো ওয়াই ৫০ স্মার্টফোনের উন্মোচন করা হয়।

    ভিভো ওয়াই ৫০ ক্রয়ে ক্রেতাদের জন্য গত বৃহস্পতিবার থেকেই প্রি-বুকিংয়ের ব্যবস্থা করা হয়েছে।আগামী ২৪ জুন থেকে বাজারে পাওয়া যাবে ভিভো ওয়াই ৫০। স্মার্টফোনটির মূল্য ২২ হাজার ৯৯০ টাকা এবং আইরিশ ব্লু ও পার্ল হোয়াইট এই দুই রঙ্গে পাওয়া যাবে।

    ভিভো ওয়াই ৫০ স্মার্টফোনটিতে রয়েছে ৬ দশমিক ৫৩ ইঞ্চি ডিসপ্লে। ৫০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি। ৮ গিগাবাইট র‌্যাম ৮ জিবি এবং ১২৮ গিগাবাইট রম। কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। রিয়ার ক্যামেরাগুলো হলো ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর ক্যামেরা। সেলফি ক্যামেরায় আছে ১৬ মেগাপিক্সেলের হাই ডাইনামিক রেঞ্জ ক্যামেরা সেন্সর। যুক্ত করা হয়েছে আইভিউ ডিসপ্লে। ফোনটির রেজ্যুলোশন ২৩৪০x১০৮০ পিক্সেল। স্ক্রিন টু বডি রেশিও ৯০ দশমিক ৭ শতাংশ এবং স্ন্যাপড্রাগন ৬৬৫ এসওসি মোবাইল প্ল্যাটফর্ম।

    ফোনটির উন্মোচন অনুষ্ঠানে ভিভো বাংলাদেশের অ্যাসিসট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার তানজীব আহমেদ বলেন, বিশ্বের শীর্ষস্থানীয় উদ্ভাবন ও প্রযুক্তি প্রতিষ্ঠান হিসেবে, আমরা তরুণ প্রজন্মের চাহিদার সঙ্গে তাল মিলিয়ে চলি। বাংলাদেশে ভিভোর যাত্রা দুই দশকেরও বেশি সময় ধরে। এরই মধ্যে ভিভো ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও পপআপ সেলফি ক্যামেরার মতো প্রযুক্তি বাজারে এনেছে। গ্রাহকদের কাছে পছন্দসই স্মার্টফোনের পাশাপাশি, ফোনের দামটিও গুরুত্বপূর্ণ। তাই করোনাকালীন এই সময়ে ভিভো ওয়াই৫০ এর মতো মিডরেঞ্জের ফোন বাজারে আনা হলো।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.