Wednesday, June 12, 2024
More

    সর্বশেষ

    ফ্ল্যাগশিপ ফিচারে সিম্ফনি জেড৩০

    সিম্ফনি দেশের বাজারে নিয়ে এলো এআই সমৃদ্ধ ট্রিপল রিয়ার ক্যামেরা এবং ৫০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারীর ‘সিম্ফনি জেড৩০’ মডেলের নতুন স্মার্টফোন। সাধারণ ব্যবহারে সিম্ফনি’র এই স্মার্টফোনটি ফুল চার্জে চলবে দুই দিন পর্যন্ত এবং গ্লাস ব্যাটারি কভার, এআই সমৃদ্ধ ট্রিপল ক্যামেরা এবং মিডিয়াটেকের প্রিমিয়াম চিপসেট একে দিচ্ছে ফ্ল্যাগশিপের তকমা।

    সিম্ফনি জেড৩০ মডেলের স্মার্টফোনটিতে রয়েছে অপারেটিং সিস্টেম সর্বশেস ভার্সনের অ্যান্ড্রয়েড ১০.০। ২০:৯ অ্যাসপেক্ট রেশিও’র ৬.৫২ ইঞ্চ ২.৫ডি ইনসেল ভি নচ ডিসপ্লে যার রেজ্যুলেশন এইচডি প্লাস বা ৭২০*১৬০০। ১.৮ গিগাহাটর্জের পাওয়ারফুল এবং পাওয়ার এফিসিয়েন্ট অক্টাকোর প্রসেসর ও মিডিয়াটেকের প্রিমিয়াম কোয়ালিটির চিপসেট হ্যালিও এ২৫।  

    স্মার্টফোনটিতে রয়েছে ৩ গিগাবাইট ডিডিআর-৪ র‍্যাম এবং ৩২ গিগাবাইট রম যা মেমোরী কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে ১২৮ গিগাবাইট পর্যন্ত। জিপিউ আইএমজি পাওয়ার ভিআর জিই৮৩২০ যার স্পীড ৬০০ মেগাহাটর্জ।৫০০০ মিলি অ্যাস্পিয়ার নন রিমুভেবল লি-পলিমার ব্যাটারি। স্মার্টফোনটির ব্যাক সাইডে আছে তিনটি ক্যামেরা। ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরার সঙ্গে ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর এবং ৫ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাংগেল আর ফ্রন্টে থাকছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা যার অ্যাপারচার ২.০।

    স্মার্টফোনটিতে মাল্টিফাংশন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ছাড়াও আর কিছুসেন্সর রয়েছে- জি সেন্সর, লাইট সেন্সর এবং প্রক্সিমিটি সেন্সর।বিশেষ ফিচারের মধ্যেআছে প্যারেন্টাল লক। যার মাধ্যমে অভিভাবক তাঁর বাচ্চাকে যদিও মোবাইলটি দেয় তাহলেও নিজের অন্য ফোন দিয়ে এই ফোনের নিয়ন্ত্রণ নিজের কাছে রাখতে পারবেন। মোবাইলে বসে বাচ্চা কি করছে তাও দেখতে পাবেন এবং যে কোন সফটওয়্যারে টাইম নির্দিস্ট করে দিতে পারবেন।

    এ ছাড়াও আরও অনেক বিশেষ ফিচারের মধ্যে উল্ল্যেখযোগ্য ফিচার গুলো হলো ফেস আনলক, ডিজিটাল ওয়েলবিয়িং, স্মার্ট কন্ট্রোল,ডেডিকেটেড গুগল এ্যাসিসটেন্ট বাটন, ওয়ান হ্যান্ড মোড, নাইট মোড, বেড টাইম মোড, লিফট টু ওয়েক আপ, কাস্টমাইজেবল নটিফিকেশন লাইট, স্মার্ট অ্যাকশন এবং স্মার্ট জেশচার।

    সিম্ফনি জেড৩০ এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি ইন্ডিগো ব্লু এবং অ্যামাজন গ্রীন রঙ্গে পাওয়া যাচ্ছে। মূল্য: ৯ হাজার ৭৯০ টাকা। বিস্তারিত: ০১৭৮৭৬৫১২২৪

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.