Saturday, May 18, 2024
More

    সর্বশেষ

    ফ্ল্যাগশিপ ফিচারের ‘রিয়েলমি ৭ প্রো’ পাওয়া যাচ্ছে

    স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি সম্প্রতি দেশের বাজারে ‘রিয়েলমি ৭ প্রো’ স্মার্টফোন অবমুক্ত করেছে। ডিভাইসটিতে রয়েছে ৬৫ ওয়াটের সুপারডার্ট চার্জিং প্রযুক্তি, যা বর্তমান সময়ে বাংলাদেশের দ্রুততম চার্জিং ফোন। রিয়েলমি ৭ প্রো স্মার্টফোনটির মূল্য ২৭,৯৯০ টাকা। ডিভাইসটি দু’টি রঙে পাওয়া যাচ্ছে-মিরর ব্লু ও মিরর সিলভার। রিয়েলমি ৭ প্রো কেনার জন্য ভিজিট করুন: https://realmebd.com/brandshop/

    সম্প্রতি রিয়েলমি ৭ প্রো-এর ফার্স্ট সেল ডে সেলিব্রেশনের মাধ্যমে ১৩-১৯ অক্টোবর পর্যন্ত প্রি-অর্ডারকারিদের মধ্যে লটারির মাধ্যমে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন ফেস অব রিয়েলমি স্মার্টফোন আরিফিন শুভ। আরিফিন শুভর কাছ থেকে পুরষ্কার গ্রহণ করেন ১ম পুরষ্কার বিজয়ী ডাক্তার অরিজিত রায়।

    ডিভাইসটিতে ৬৪ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা সেটআপ রয়েছে। এর প্রাইমারি ক্যামেরা হচ্ছে সনি সেন্সরের ৬৪ মেগাপিক্সেলের ক্যামেরা। রয়েছে ১১৯ ডিগ্রি ফিল্ড অব ভিউসহ ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড-অ্যাঙ্গেল লেন্স। একটি ৪ সেন্টিমিটার ম্যাক্রো লেন্স এবং ছবি তোলার জন্য রয়েছে একটি পোর্ট্রেট লেন্স। সেলফি তোলার জন্য ডিভাইসটির সামনে থাকা ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরায় রয়েছে সুপার নাইটস্কেপ মোড।

    রিয়েলমি ৭ প্রো স্মার্টফোনটিতে রয়েছে ৮ ন্যানোমিটার স্ন্যাপড্রাগন ৭২০জি। ডুয়াল চ্যানেল ৮ গিগাবাইট এলপিডিডিআর৪এক্স র‌্যাম ও ইউএফএস২.১ রম সমৃদ্ধ অক্টাকোর প্রসেসর ২.৩ গিগাহার্টজ। রয়েছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড স্ক্রিন। স্ক্রিন-টু-বডি রেশিও ৯০.৮ শতাংশ। ৬৫ ওয়াটের সুপারডার্ট চার্জিং প্রযুক্তির রিয়েলমি ৭ প্রো ডিভাইসটিতে রয়েছে ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, যা মাত্র ৩৪ মিনিটে সম্পূর্ণ চার্জ হবে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.