Tuesday, May 21, 2024
More

    সর্বশেষ

    দেশের বাজারে ভিভোর ফ্ল্যাগশিপ ‘ভি ২০’

    দেশের বাজারে ক্যামেরাসহ বিভিন্ন প্রযুক্তির আধুনিক সংষ্করণ নিয়ে পাওয়া যাচ্ছে ‘ভিভো ভি-২০’ স্মার্টফোন। গত ৯ অক্টোবর নতুন এই ফ্ল্যাগশিপ ফোনটি বাজারে আনার ঘোষণা দেয় স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। স্মার্টফোনটির মূল্য ৩২ হাজার ৯৯০ টাকা। সানসেট মেলোডি ও মিডনাইট জ্যাজ দুটি কালারে পাওয়া যাচ্ছে ।

    ভিভো ভি২০ স্মার্টফোনটিতে প্রথমবারের মতো আই অটোফোকাস প্রযুক্তিযুক্ত করা হয়েছে। যার মাধ্যমে ফোকাস ঠিক রেখে স্পষ্ট ছবি তুলার সুবিধা দিবে এই ফ্ল্যাগশিপ ফোনটি। এ ছাড়াও ভিভো ভি২০তে এজি গ্লাস, ডুয়েল ভিডিও ক্যামেরাসহ দারুণ কিছু প্রযুক্তিযুক্ত করা হয়েছে। স্মার্টফোনটিতে ৪৪ এমপি সেলফি ক্যামেরাযুক্ত করা হয়েছে- যা এ যাবৎকালের সবচেয়ে বড় সেলফি ক্যামেরা।

    ফানটাচ ওএস১১ ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি দিয়ে পরিচালিত ভিভো ভি২০ স্মার্টফোনটির  র‌্যাম ৮ গিগাবাইট ও রম ১২৮ গিগাবাইট। ফোনটির ডিসপ্লে ৬ দশমিক ৪৪ ইঞ্চির-যাতে এজি গ্লাস প্রযুক্তিযুক্ত করা হয়েছে। ৪০০০ এমএইচ ব্যাটারিযুক্ত ভিভো ভি২০ এর পেছনে তিনটি ক্যামেরাযুক্ত করা হয়েছে। ক্যামেরাগুলো ৬৪, ৮ ও ২ মেগাপিক্সেলের। সামনের ক্যামেরাটি ৪৪ মেগাপিক্সেলের অটোফোকাসযুক্ত। এ ছাড়া সুপার ওয়াইড অ্যাঙ্গেল নাইট মোড ও ট্রাইপোড নাইট মোডের কারণে গভীর অন্ধকারেও ভালো ছবি তুলবে ভিভো ভি২০।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.