Wednesday, June 12, 2024
More

    সর্বশেষ

    অপো নিয়ে আসছে এ সিরিজের অপো ‘এ ৯২’

    বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড অপো দেশের বাজারে নিয়ে আসছে এ সিরিজের নতুন মডেলের অপো ‘এ৯২’ স্মার্টফোন। নতুন এ স্মার্টফোনটিতে রয়েছে ৬.৫ ইঞ্চি এফএইচডি+ নিও ডিসপ্লে এবং ফোনটির পেছনে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের এআই কোয়াড ক্যামেরা।

    অপো এ৯২ স্মার্টফোনটিতে ৪৮ মেগাপিক্সেলের এআই কোয়াড ক্যামেরাতে এফ/১.৭ বড় অ্যাপারচারসহ একটি ৪৮ মেগাপিক্সেল এআই মূল ক্যামেরা, ১১৯ ডিগ্রি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং দুটি উদ্ভাবনী পোর্ট্রেট স্টাইল লেন্স রয়েছে। খুব সহজে আল্ট্রা-ক্লিয়ার ভিডিও, রাতের বেলার পরিষ্কার ছবি এবং অধিক লাইট ও ডিটেইলসে চমৎকার ছবি তোলা যাবে।

    ডিভাইসটির আল্ট্রা ক্লিয়ার নাইট মোড ২.০ দিয়ে ব্যবহারকারীরা রাতের বেলা উজ্জ্বল আলো ছাড়াই অন্ধকার জায়গায় চমৎকার ডিটেইলস সমৃদ্ধ ঝকঝকে ছবি তুলতে পারবেন। ভিডিও অ্যান্টি-শেক ফিচারটি পরিষ্কার এবং স্থির ছবি ও ভিডিও ধারণে সহায়তা করবে। ১২০ এফএস স্লো-মো ভিডিও ফাংশন দিয়ে ভিডিও ধারণের বিষয়টি বেশ উপভোগ্য হবে। ডিভাইসটি দিয়ে ফোরকে ভিডিও ধারণ করা যাবে। ডিভাইসটির ১৬পি পাঞ্চহোল সামনের ক্যামেরায় এফ/২.০ লেন্স আছে এবং এতে অপোর এআই বিউটিফিকেশন মোড থাকায় এটি দিয়ে ভিন্ন লাইটিং কন্ডিশনে ও পরিবেশে দৃশ্য ধারণ করা যাবে এবং ব্যবহারকারীরা পছন্দের স্টাইলে সেলফি তুলতে পারবেন।     

    অপো এ৯২ ডিভাইসটিতে কোয়ালকমের ১১এনএম স্ন্যাপড্রাগন ৬৬৫ চিপসেট ব্যবহার করা হয়েছে। ডিভাইসটির ৮ গিগাবাইট এলপিডিডিআর৪এক্স র‍্যামের কারণে অ্যাপ ইনস্টল করা কিংবা ফাইল কপি করার সময় সময় ব্যবহারকারীকে দ্রুততম স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা প্রদান করবে। মেমোরি প্রসেসিংয়ের জন্য ফোনটিতে রয়েছে ১২৮ জিবি ইউএফএস ২.১ রম। রয়েছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধার কারণে দ্রুততম সময়ে মধ্যে ফোনটি সম্পূর্ণ চার্জ হবে। ফোনটিতে সুপার-লিনিয়ার ডুয়াল স্টেরিও স্পিকার ও ডাইর‍্যাক স্টেরিও ওয়াইডেনিং প্রযুক্তি রয়েছে।

    অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক অপোর নিজস্ব উদ্ভাবনী কালারওএস ৭.১ ব্যবহারকারীদের ফোনে ডার্ক মোড ব্যবহারে চমৎকার অভিজ্ঞতা নিশ্চিত করবে। এ ফোনটিতে অপো সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর নিয়ে এসেছে। তিনটি রঙে- অরোরা পার্পল, শাইনিং হোয়াইট এবং টোয়াইলাইট ব্ল্যাক অপো এ৯২ একটি থ্রিডি কোয়াড-কার্ভ ডিজাইন এবং অপ্টিমাইজড কার্ভেচারে পাওয়া যাবে।শীঘ্রই দেশের বাজারে পাওয়া যাবে অপো এ৯২।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.