Wednesday, May 15, 2024
More

    সর্বশেষ

    আজ থেকে অনলাইনে শুরু হচ্ছে ৪র্থ বিডিসিগ সম্মেলন

    প্রচারণা ডটকম ডেস্ক: আজ শুক্রবার, বেলা ২:৪৫ মিনিট থেকে শুরু হচ্ছে ৪র্থ বিডিসিগ সম্মেলন। বাংলাদেশ ইন্টারনেট গভর্নেন্স ফোরামের আয়োজনে জুম প্লাটফর্মে ওয়েবিনার ১১ ও ১২ সেপ্টেম্বর দুই দিন ব্যাপী অনুষ্ঠিত হবে এবারের আয়োজন।

    শুরুতে বিআইজিএফ সভাপতি হাসানুল হক ইনুর সভাপতিত্বে শুরু হবে বাংলাদেশ স্কুল অব ইন্টারনেট গভর্নেন্স।

    উদ্বোধনী দিনে স্বাগত বক্তব্য রাখবেন বিআইজিএফ মহাসচিব মোহাম্মাদ আব্দুল হক অনু। বিশেষ অতিথি থাকছেন বিএনএন আরসি সিইও এএইচএম বজলুর রহমান, ডিজিটাল সিকিউরিটি এজেন্সির মহাপরিচালক জাউল করিম, আইএসপিএবি সভাপতি আমিনুল হাকিম এবং বিটিআরসি’র মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তাফা কামাল।

    প্রথম দিনে ইন্টারনেট গভর্নেন্স অধিবেশনে বক্তব্য রাখবেন আইকান ভারতের প্রধান সমিরন গুপ্ত। তথ্যপ্রযুক্তি স্থানীয়করণ অধিবেশনে আলোচনা করবেন কম্পিউটার কাউন্সিলের পরামর্শক মোহাম্মাদ মামুন অর রশীদ এবং সাইবার নিরপত্তা অধিবেশনে আলোকপাত করবেন বিজিডি সার্ট এর নীতি ও ঝুঁকি বিশ্লেষক সাব্বির হোসাইন।

    এছাড়াও দ্বিতীয় ও শেষ দিনে অনুষ্ঠিত হবে আইওটি, ব্লকচেইন, মহামারিতে ডিজিটাল প্লাটফর্মের সর্বোচ্চ ব্যবহার এবং আন্তর্জাতিক ফেলোশিপ ও অনুদান বিষয়ক আলোচনা। আলোচক হিসেবে থাকছেন ওয়ার্ল্ড ইউনিভার্সিটির সহযোগী অধ্যাপক কাজী হাসান রবিন, দ্য কম্পিউটার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আতিক ই রাব্বানী, ডিজি জাদু ব্রডব্যান্ডের হেড অব সিস্টেম অ্যান্ড স্ট্রাটেজি সাইফ রহমান, অম্রিতা চৌধুরী এবং শ্রীদ্বিপ রায়ামাঝি।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.