Friday, May 17, 2024
More

    সর্বশেষ

    ফেসবুকের সকল সেবায় বিভ্রাট

    ক.বি.ডেস্ক: বিশ্বব্যাপী জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, হোয়াটসঅ্যাপ ও ইনস্টাগ্রামে বিভ্রাট দেখা দিয়েছে। যোগাযোগ মাধ্যম তিনটির সাইট বা অ্যাপে প্রবেশ করা যাচ্ছেনা। এমনকি ফেসবুক ম্যাসেঞ্জারেও বার্তা পাঠানো যাচ্ছেনা। তারই পরিপ্রেক্ষিতে বাংলাদেশ থেকেও ফেসবুকসহ তিনটির সাইট ব্যবহার করা যাচ্ছে না। ব্যবহারকারীদের কেউ ফেসবুকের সাইটে প্রবেশ করতে পারছেন না বলে জানা গেছে। এমনকি হোয়াটসঅ্যাপ ও ইনস্টাগ্রামের সাইটেও প্রবেশ করা যাচ্ছে না।

    সোমবার (৪ অক্টোবর) রাত ৯টার পর থেকে এ বিভ্রাট দেখা দেয়। ফেসবুকের ম্যাসেজিং অ্যাপ মেসেঞ্জারেও সমস্যা হচ্ছে। হোয়াটসঅ্যাপে কোনো বার্তা পাঠানো যাচ্ছে না। ব্যবহারকারীরা এসব সেবা পেতে সমস্যায় পড়ছেন। অনেকে টুইটারে সেকথা জানাচ্ছেন।

    এরইমধ্যে মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি পোস্টে ফেসবুকে জানিয়েছে, আমরা জানতে পেরেছি ফেসবুক ব্যবহারে সমস্যা হচ্ছে। এর সমাধানে কাজ করে যাচ্ছি আমরা। যত দ্রুত সম্ভব স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে ফেসবুক। এসময় সাময়িক এ সমস্যার জন্য দুঃখও প্রকাশ করে ফেসবুক কর্তৃপক্ষ।

    নিজেদের সাইটে বিভ্রাটের কথা হোয়াটসঅ্যাপও টুইটারে জানিয়েছে। তারাও বলেছে, বিভ্রাট কাটিয়ে স্বাভাবিক অবস্থায় ফিরতে কাজ চলছে। শিগগিরই বিষয়টির সমাধান হবে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.