Thursday, September 19, 2024
More

    সর্বশেষ

    ভিভো ‘ভিজ্যুয়াল ক্রিয়েটর’ শর্ট ফিল্ম প্রতিযোগিতা

    ক.বি.ডেস্ক: স্মার্টফোন দিয়ে এখন হরহামেশাই স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্র নির্মিত হচ্ছে। নির্মাণের এই মাধ্যমকে আরও উত্সাহ দিতে বিশ্বব্যাপী ভিভো আয়োজন করেছে স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্র প্রতিযোগিতা। হাতে থাকা যে কোন স্মার্টফোন কিংবা ভিভো স্মার্টফোন দিয়ে স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্র তৈরি করে জিতে নেবার সুযোগ আছে বিরাট অঙ্কের অর্থসহ নানা পুরস্কার।

    ভিভো এক্স৮০ ফাইভজি স্মার্টফোন নজর কেড়েছে পেশাদার সিনেমাটোগ্রাফারদের। এরই মধ্যে এই স্মার্টফোন দিয়ে নির্মিত শর্টফিল্ম ‘চক্রাকার’ সাড়া ফেলেছে বেশ। ভিভো এক্স৮০ ফাইভজি স্মার্টফোনের বৈচিত্র্যময় দক্ষতা দেখে এরই মধ্যে এ নিয়ে ভিডিওগ্রাফি জনপ্রিয় হয়েছে। একাধিক ইউটিউবার স্মার্টফোনটির দারুণ দক্ষতা তুলে ধরেছেন।

    ভিভো আয়োজন করেছে ‘‘ভিজ্যুয়াল ক্রিয়েটর’’ শর্ট ফিল্ম প্রতিযোগিতা। এই ক্যাম্পেইন চলবে ২৪ অক্টোবর পর্যন্ত। এতে শিক্ষার্থীসহ নানা পেশা ও বয়সের মানুষ অংশ নিতে পারবেন। প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের নাম হ্যাশট্যাগ দিয়ে  #vivoVisualCreator #OurStoryRedefined  সোশ্যাল মিডিয়ায় (ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টুইটার) আপলোড করতে হবে আর ট্যাগ করতে হবে লোকাল বা গ্লোবাল যে কোন ভিভো একাউন্ট।

    বিজয়ীদের নাম ঘোষণা করা হবে আগামী ১১ নভেম্বর। দুটি ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড দেওয়া হবে। গ্লোবাল অ্যাওয়ার্ড  ও আঞ্চলিক অ্যাওয়ার্ড। প্রতিটি বিষয়ে গ্লোবাল অ্যাওয়ার্ড জয়ী পাবেন ৭০০০ ডলার করে পুরস্কার। আঞ্চলিক অ্যাওয়ার্ড জয়ী পাবেন ৩০০০ ডলার পুরস্কার। বাড়তি পুরস্কার হিসেবে থাকছে অ্যাওয়ার্ড সার্টিফিকেট,ভিভো এক্স৮০ সিরিজের স্মার্টফোন,বিচারকদের প্রশংসাপত্র এবং ভিভোর উদ্যেগে প্রচারণা। গ্লোবাল ক্যাটাগরিতে ৫টি বিষয় রয়েছে। বেস্ট ফিল্ম,বেস্ট স্টোরি,বেস্ট এডিটিং,বেস্ট ফটোগ্রাফি,বেস্ট ক্রিয়েটর। আঞ্চলিক ক্যাটাগরিতে বেস্ট ফিল্ম পাবে নির্ধারিত পুরস্কার।

    ভিজ্যুয়াল ক্রিয়েটর শর্ট ফিল্ম প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত জানতে (https://www.vivo.com/bd) ওয়েবসাইটে।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.