Friday, October 18, 2024
More

    সর্বশেষ

    ‘প্রিমো এসএইট মিনি’ প্রি-বুকে মূল্যছাড় ও উপহার

    ক.বি.ডেস্ক: দেশের স্মার্টফোন বাজারে আসছে ওয়ালটনের নতুন ডিভাইস ‘‘প্রিমো এসএইট মিনি’’। স্ন্যাপড্রাগন প্রসেসরসমৃদ্ধ সময়ের বাজেটসেরা এই ফোনটির প্রি-বুক নিচ্ছে ওয়ালটন। প্রি-বুক দেয়া ক্রেতাদের জন্য রয়েছে ১৫০০ টাকা মূল্যছাড়, টি-শার্ট উপহার এবং ইন্টারনেট বান্ডেল অফার।

    স্টোন হোয়াইট, ইঙ্ক ব্ল্যাক এবং ফরেস্ট গ্রিন রঙের ফোনটি ঈদের আগেই ৪ জিবি ও ৬ জিবি র‌্যামের দুটি ভার্সনে বাজারে আসবে। এখন ৪ জিবি র‌্যামের ভার্সনটির প্রি-বুক নেয়া হচ্ছে। যার মূল্য ১৩,৯৯৯ টাকা হলেও প্রি-বুক দেয়া ক্রেতারা এটি পাবেন মাত্র ১২,৪৯৯ টাকায়। প্রি-বুকিং চলবে ২৪ এপ্রিল পর্যন্ত। ২৫ এপ্রিল থেকে ফোনটি ডেলিভারি দেয়া হবে।

    প্রিমো এসএইট মিনি: ফোনটিতে রয়েছে ১৯.৫:৯ অ্যাসপেক্ট রেশিওর ৬.৫৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস এলটিপিএস ডিসপ্লে। ইনসেল ল্যামিনেশন প্রযুক্তির পর্দার রেজ্যুলেশন ২৪৬০ বাই ১০৮০ পিক্সেল। এই ফোনে ব্যবহৃত হয়েছে ২.০ গিগাহাটর্জ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ অক্টাকোর প্রসেসর। গ্রাফিক্স হিসেবে আছে কোয়ালকম অ্যান্ড্রেনো ৬১০। এরসঙ্গে থাকছে ৪ গিগাবাইট এলপিডিডিআর৪এক্স র‌্যাম এবং ৬৪ গিগাবাইট ইন্টারন্যাল স্টোরেজ, যাতে ইউএফএস মেমোরি ব্যবহার করা হয়েছে। ফোনটিতে ২৫৬ গিগাবাইট মাইক্রো এসডি কার্ড সাপোর্ট সুবিধা রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে রয়েছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংসহ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার লি-পলিমার ব্যাটারি।

    স্মার্টফোনটির অন্যতম বিশেষ ফিচার এর ক্যামেরা। ফোনটির পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশসহ ১.৮ অ্যাপারচার সমৃদ্ধ এআই কোয়াড (চার) ক্যামেরা সেটআপ। যার প্রধান সেন্সরটি ১৬ মেগাপিক্সেলের। পাশাপাশি রয়েছে ৮ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেলের ডেফথ সেন্সর। ফলে এই ফোনে ছবি হবে ঝকঝকে ও নিখুঁত। আকর্ষণীয় সেলফির জন্য ফোনটির সামনে রয়েছে ২.০ অ্যাপারচারের পিডিএএফ প্রযুক্তির ১৩ মেগাপিক্সেল পাঞ্চহোল কাট আউট ক্যামেরা। উভয় ক্যামেরায় ফোরকে রেজ্যুলেশনের ভিডিও ধারণ করা যাবে।

    এই স্মার্টফোনে ৩০ দিনের বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধা রয়েছে। এ ছাড়া, ১০১ দিনের প্রায়োরিটি সেবাসহ স্মার্টফোনে এক বছরের এবং ব্যাটারি ও চার্জারে ছয় মাসের বিক্রয়োত্তর সেবা পাচ্ছেন গ্রাহক। দেশের সব ওয়ালটন প্লাজা, মোবাইল ব্র্যান্ড ও রিটেইল আউটলেটের পাশাপাশি ঘরে বসেই ওয়ালটন গ্রুপের ই-কমার্স প্ল্যাটফর্ম ই-প্লাজা (eplaza.waltonbd.com) এবং ওয়ালকার্ট (walcart.com) থেকে ‘প্রিমো এসএইট মিনি’র ৪ জিবি ভার্সনটির প্রি-বুক দিতে পারছেন গ্রাহক।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.