Friday, September 20, 2024
More

    সর্বশেষ

    ‘সনি-স্মার্ট’ ফ্ল্যাগশীপ শো-রুম এর উদ্বোধন

    চালু হলো ‘‘সনি-স্মার্ট’’ এর প্রথম ফ্ল্যাগশিপ শো-রুম। আজ মঙ্গলবার (২২ মার্চ) রাজধানীর মিরপুরে জহির স্মার্ট টাওয়ারের নীচতলায় বাংলাদেশে সনি’র অনুমোদিত পরিবেশক স্মার্ট টেকনোলোজিস (বিডি) লি. এর সনি-স্মার্ট ফ্ল্যাগশীপ শোরুমের উদ্বোধন করেন প্রধান অতিথি শিল্প মন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন।

    সনি-স্মার্ট ফ্ল্যাগশীপ শো-রুমের উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সনি সাউথ-ইস্ট এশিয়ার প্রেসিডেন্ট আতসুশি এন্দো। উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলোজিস (বিডি) লি. এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এস এম মুহিবুল হাসান, পরিচালক মুজাহিদ আল বেরুনী সুজন এবং সনি-স্মার্ট এর মহাব্যবস্থাপক মো. সারোয়ার জাহান চৌধুরী প্রমুখ।

    নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেন, স্মার্ট টেকনোলজিস ইতিমধ্যেই বাংলাদেশের আইসিটি বাজারে অগ্রগামী হয়ে উঠেছে এবং স্পষ্টতই তারা প্রকৃত সেবা, সঠিক মূল্যে ও আসল পণ্যের শক্তিশালী ব্যবসায়িক ধারাবহিকতায় কনজিউমার ইলেকট্রনিক্স বাজারেও একই রকম ভূমিকা রাখবে। জাপানি উদ্যোক্তারা এদেশে আসছে, স্মার্ট টেকনোলোজিসের সেবার ওপর বিশ্বাস করে, আস্থা রেখে এবং বিপণন ও প্রতিশ্রুতিতে নির্ভর করেই। সনি এবং স্মার্ট টেকনোলোজিস মিলে ম্যানুফেক্চারিং প্ল্যান্ট স্থাপন করে দেশকে আরও এগিয়ে নিয়ে যাবে এবং সারা বিশ্বে আমাদের দেশের সুনাম বৃদ্ধি করবে।

    আতসুশি এন্দো বলেন, বিশ্বের স্বনামধন্য ৮৫টিরও বেশি ব্রান্ড বাংলাদেশের বাজারে প্রতিষ্ঠিত করেছে স্মার্ট টেকনোলজিস। স্মার্ট টেকনোলোজিসের মাধ্যমে সনি বাংলাদেশের শিল্প উন্নয়নেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এই নতুন ফ্ল্যাগশিপ শোরুমটি বাংলাদেশে ডিজিটাল বিভাজন বন্ধ করতে সাহায্য করবে এবং কনজিউমার ইলেকট্রনিক্সকেও একটি উজ্জ্বল ভবিষ্যতের পথে নিয়ে যাবে।

    মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, সনির সঙ্গে আমাদের এই পথচলায় দেশের সর্বস্তরের আইটি এবং ইলেক্ট্রনিক্স ব্যবহারকারীগন উপকৃত হবেন। দৃঢ় ব্যবসায়িক নীতির সঙ্গে আসল পণ্যের সঙ্গে সঠিক মূল্যে প্রকৃত সেবার নিশ্চয়তা দেয়া হবে। দেশের বিভিন্ন অননুমোদিত উত্স থেকে নকল/রিফারবিশ্ড পণ্য ক্রয় সনি পণ্যের লাভারদের জন্য একদমই নিরাপদ ও নির্ভরযোগ্য নয়। আমাদের প্রতিষ্ঠান থেকে সরবরাহকৃত আসল পণ্য, সঠিক মূল্য ও প্রকৃত সেবা গ্রহণের মাধ্যমে ক্রেতারা সহজেই বাজারে অস্বাভাবিক ছাড়ের অফারসহ নকল/রিফারবিশ্ড পণ্য বিক্রেতাদের সনাক্ত করতে এবং তুলনা করতে পারবেন।

    সনি যেমন বিশ্বব্যাপী একটি বহুল পরিচিত নাম, তেমনি স্মার্ট টেকনোলোজিস বাংলাদেশে বিশ্বের সেরা সকল আইসিটি পণ্য বিক্রয় ও সেরা মানের সেবা দিয়ে মানুষের দেশের শীর্ষস্থানীয় আইটি প্রতিষ্ঠান হতে পেরেছে। বর্তমানে অনেক ক্রেতারা নকল এবং নিম্ন মানের সনি পণ্য কিনে প্রতিনিয়ত প্রতারিত হচ্ছেন। এখন থেকে স্মার্ট টেকনোলজিসের মাধ্যমে আসল সনি পন্য দেশের সর্বস্তরে পৌঁছে যাবে, এমনটাই প্রত্যাশা।

    উল্লেখ্য, গত বছর ২৬ নভেম্বর জাপানের বৃহত্তর প্রযুক্তি এবং কনজিউমার ইলেক্ট্রনিক্স পণ্য নির্মাতা প্রতিষ্ঠান সনি কর্পোরেশন বাংলাদেশের শীর্ষ আইসিটি প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিসকে বাংলাদেশে সনির পরিবেশক হিসেবে ঘোষনা করে। স্মার্ট টেকনোলজিসকে সনির পরিবেশক হিসেবে ঘোষনা দেন সনি সাউথ ইষ্ট এশিয়ার প্রেসিডেন্ট আতসুশি এন্দো।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.