Thursday, September 19, 2024
More

    সর্বশেষ

    বেসিস নির্বাচন: স্বতন্ত্র প্রার্থী আব্দুল কাদের

    ক.বি.ডেস্ক: ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে দেশের সফটওয়্যার খাতের বাণিজ্যিক সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়ার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর ২০২২-২০২৩ মেয়াদের দ্বিবার্ষিক কার্যনির্বাহী পরিষদের (ইসি) নির্বাচন। বেসিসের ১৪তম ইসি নির্বাচনে সাধারণ ক্যাটাগরিতে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন উইজডম ভ্যালী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবদুল কাদের।

    সাধারণ ক্যাটাগরিতে স্বতন্ত্র প্রার্থী আবদুল কাদের বিগত ১৫ বছর ধরে দেশের তথ্য-প্রযুক্তি সেক্টরের উন্নয়নের সঙ্গে জড়িত। তিনি উইজডম ভ্যালী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং আন্তজার্তিক সনদ প্রদানকারী প্রতিষ্ঠান ইউনাইটেড সার্টিফিকেশন সার্ভিসেস লিমিটেড (ইউনিসার্ট)- এর রিজিওনাল ডিরেক্টর হিসেবে দায়িত্বরত আছেন। সরকারের ভিজিটাল বাংলাদেশ ভিশনের বিভিন্ন উদ্যোগের সঙ্গে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। ভবিষ্যতে সাংগঠনিক ভাবে সবাইকে নিয়ে তথ্য-প্রযুক্তি খাতের উন্নয়নে কাজ করতেই এবারের বেসিস নির্বাচনে অংশগ্রহন করছেন তিনি।

    স্বতন্ত্র প্রার্থী আবদুল কাদের এর নির্বাচনী ইশতেহার: লোকাল মার্কেটে সফট্ওয়্যার সেবা উন্নয়নে বেসিস সদস্যদের ব্যবসা বিস্তারে প্রয়োজনীয় সহায়তা প্রদান করা; আইটি ইন্ডাস্ট্রিকে আন্তর্জাতিক মানদন্ডে উন্নতিকরনের মাধ্যমে কোয়ালিটি সেবা নিশ্চিতকরন এবং বিশ্ববাজারে সফলতা অর্জন করা; আইটি শিল্পের সংশ্লিষ্ট অন্যান্য অ্যাসোসিয়েশনের সঙ্গে সমন্বয়ের মাধ্যমে দেশীয় সফ্টওয়্যারের উন্নয়নের লক্ষ্যে সরকারী নীতিমালা প্রনয়ন ও ব্যবসার বিকাশে সক্রিয় অংশগ্রহন; সকল সদস্যদের ব্যবসায়িক অগ্রগতির জন্য আন্তর্জাতিক মান তথা আইএসও, সিএমএমআই এবং অন্যান্য কোয়ালিটি সার্টিফিকেশন সংক্রান্ত যাবতীয় সেবা প্রদানে অগ্রগামী ভূমিকা পালন করা; বেসিস সেক্রেটারিয়েটের মাধ্যমে সকল সদস্যদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়াদি নিয়ে কাজ করা এবং সহজশর্তে ব্যবসায়ের প্রয়োজনে সদস্যদের ব্যাংক ঋন প্রাপ্তিতে সহায়তা করা।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.