Thursday, September 19, 2024
More

    সর্বশেষ

    ১১.১১ ক্যাম্পেইনে সর্বাধিক বিক্রিত রিয়েলমি জিটি নিও ২

    ক.বি.ডেস্ক: দারাজের ১১.১১ ক্যাম্পেইনে বেস্ট সেলিং ৫জি স্মার্টফোন এ পরিণত হয়েছে ‘রিয়েলমি জিটি নিও ২’। ১১.১১ চলাকালীন স্মার্টফোন ব্যবহারকারীরাদের জন্য আকর্ষণীয় অফার ও ছাড়ে রিয়েলমির সেরা ফোন ও ডিভাইস কেনার সুযোগ দেয়া হয়। এ ক্যাম্পেইনে ক্রেতারা রিয়েলমি জিটি নিও ২ কিনতে পেরেছেন ৫০০০ টাকা ছাড়ে মাত্র ৩৪,৯৯০ টাকায়। ক্যাম্পেইনে সর্বাধিক বিক্রিত ৫জি স্মার্টফোন হয়েছে রিয়েলমি জিটি নিও ২। স্মার্টফোনটি সম্পর্কে বিস্তারিত:  https://cutt.ly/realmeGTNEO_2

    দারাজের ১১.১১ ক্যাম্পেইনে অল্প সময়ের মধ্যেই এ ফোনের সব ইউনিট বিক্রি হয়ে যায়। একইসঙ্গে ক্যাম্পেইন শুরু হওয়ার মাত্র কয়েক মিনিটের মধ্যেই রিয়েলমি নারজো ৫০আইর ১৬ হাজার ইউনিট বিক্রি হয়ে যায়, যা আরেকটি নতুন রেকর্ড তৈরি করেছে। এ ছাড়াও, রিয়েলমির অন্যান্য ফোনগুলোও এ ক্যাম্পেইনে ক্রেতাদের মাঝে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে। ১১.১১ বিক্রি হওয়া রিয়েলমির অন্যান্য ফোনগুলোর মধ্যে রয়েছে- রিয়েলমি জিটি মাস্টার এডিশন, রিয়েলমি ৮, রিয়েলমি ৮ ফাইভজি, সি২৫ওয়াই, সি২০এ, সি১১, সি২১ওয়াই ও রিয়েলমি সি২৫এস।

    রিয়েলমি হাই-এন্ড বাজারে আলোড়ন সৃষ্টি করেছে। এজন্যই ব্র্যান্ডটি ক্রেতাদের জন্য তাদের ফ্ল্যাগশিপ জিটি সিরিজ বাজারে এনেছে। কিছুদিন পূর্বে এ সিরিজ থেকে বাজারে আসা রিয়েলমি জিটি মাস্টার এডিশন স্মার্টফোন ব্যবহারকারীদের মধ্যে বেশ প্রশংসিত হয়েছে। বিক্রয়ের দিক থেকে বাজারে জিটি সিরিজ অনেক এগিয়ে রয়েছে। ১১.১১ ক্যাম্পেইনে জিটি নিও ২ বিক্রয়ের রেকর্ড এ বিষয়টিই প্রমাণ করে। হাই-এন্ড বাজারে নিজেদের অবস্থানকে আরও পাকাপোক্ত করতে, আগামীতে জিটি সিরিজ থেকে আরও আকর্ষণীয় ফোন বাজারে আনবে রিয়েলমি।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.