Thursday, September 19, 2024
More

    সর্বশেষ

    সেরা ক্যামেরার স্মার্টফোন রেডমি ১০

    ক.বি.ডেস্ক: শাওমি বাংলাদেশের বাজারে উন্মোচন করেছে ‘‘রেডমি ১০’’ স্মার্টফোন। এই স্মার্টফোনে প্রত্যাশিত পারফরমেন্স পেতে দেয়া হয়েছে ফ্ল্যাগশিপ লেভেলের ফিচার। ফোনটিতে হাই রেজ্যুলেশনের ছবি তুলতে দেয়া হয়েছে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা। ডিভাইসটির ক্যামেরায় অত্যাধুনিক ফটোগ্রাফির ছোঁয়া পাবে গ্রাহক। মাত্র ১৮১ গ্রাম ওজনের স্লিক এবং স্টাইলিশ ডিজাইনের রেডমি ১০ পাওয়া যাবে ম্যাট কার্বন গ্রে এবং টেক্সটচারড গ্লসি সি ব্লু রঙে। স্মার্টফোনটি আগামীকাল বুধবার (১৩ অক্টোবর) থেকে পাওয়া যাবে॥  ফোনটির ৪+৬৪ জিবি সংস্করনের মূল্য ১৮,৯৯৯ টাকা এবং ৬+১২৮ জিবি সংস্করনের মূল্য  ২০,৯৯৯ টাকা।

    রেডমি ১০: স্মার্টফোনে দেয়া হয়েছে ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা-হাই-রেজ্যুলেশনের প্রাইমারি ক্যামেরা, যা দিয়ে নেয়া যায় বিশদ ডিটেইলের ছবি। সেই সঙ্গে রয়েছে একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্র-ওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের ডেফথ ক্যামেরা। ১৩ মেগাপিক্সেলের সামনের ক্যামেরায় নেয়া যাবে সুন্দর সব সেলফি; যাতে ব্যবহার করা যায় টাইম ব্রাস্ট, এআই বিউটিফিকেশনসহ নানা মোড।

    রেডমি ১০ নিয়ে এসেছে বড় ধরনের ৬.৫ ইঞ্চি ডটড্রপ এফএইচডিপ্লাস রেজ্যুলেশনের ডিসপ্লে। এতে রয়েছে ৯০ হাটর্জের রিফ্রেশ রেট। পেয়ার অ্যাডাপ্টিং সিঙ্ক প্রযুক্তিতে রেডমি ১০ স্বয়ংক্রিয়ভাবে যখন প্রয়োজন তখন রিফ্রেশ রেট বাড়িয়ে নেয়। সেই সঙ্গে রেডমি ১০ ডিভাইসে থাকা রিডিং মোড ৩.০ আপনার প্রিয় কনটেন্ট দেখার ক্ষেত্রে চোখকে প্রশান্তি দেয়। ফোনটিতে দেয়া হয়েছে ২.০ গিগাহাটর্জের অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর। রয়েছে মিইউআই ১২.৫ নির্ভর অ্যান্ড্রয়েড ১১।

    স্মার্টফোনে স্মুথ পারফরম্যান্স দিতে প্রয়োজন বিশাল ব্যাটারি। সে দিকটা মাথায় রেখে ডিভাইসটিতে দেয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি, সঙ্গে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং। এ ছাড়া বক্সে রয়েছে ২২.৫ ওয়াটের চার্জার। রেডমি ১০ তাই কোনো ধরনের চিন্তা ছাড়াই আপনার কাজ করতে দেবে স্মুথলি।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.