Thursday, September 19, 2024
More

    সর্বশেষ

    রিয়েলমি’র নতুন ৩টি সার্ভিস সেন্টার চালু

    ক.বি.ডেস্ক: স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি উন্নত গ্রাহকসেবা নিশ্চিত করতে মাত্র ১ মাসের ব্যবধানে ময়মনসিংহ, যশোর ও খুলনায় ৩ টি নতুন সার্ভিস সেন্টার চালু করেছে। ব্যবহারকারীদের চাহিদা পূরণে দেশজুড়ে সার্ভিস সেন্টার চালুর কাজ করে চলেছে। নতুন এ শাখাগুলোসহ সারাদেশে এখন রিয়েলমির ২২টি সার্ভিস সেন্টার ও ৩০০টিরও বেশি ব্র্যান্ড শপ রয়েছে।

    এখন ময়মনসিংহ, যশোর ও খুলনার স্মার্টফোন ব্যবহারকারীরা তাদের রিয়েলমি স্মার্টফোন সম্পর্কিত যেকোনো সমস্যা সমাধান করতে পারবেন নিমিষেই। ময়মনসিংহের সার্ভিস সেন্টারটি ০১, সি কে ঘোষ রোডে (প্রেস ক্লাবের বিপরীতে) অবস্থিত; যশোরের সার্ভিস সেন্টারটি লেভেল-০৩, অ্যাকসেনচার গাজী পূর্বাচল টাওয়ার, আরএন রোডে এবং খুলনা সার্ভিস সেন্টারটি লেভেল ০২, মধুমতি ব্যাংক বিল্ডিং, ইসলাম ট্রেডার্স, শেখ পাড়া, ১৮ কেডিএ এভিনিউ, তাতুল তোলা মোড়ে অবস্থিত। শুক্রবার ছাড়া সপ্তাহের বাকী দিনগুলোতে রিয়েলমির ক্রেতারা ময়মনসিংহ সার্ভিস সেন্টার থেকে সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত (দুপুর ১ টা থেকে ২টা পর্যন্ত দুপুরের খাবারের বিরতি), খুলনা সার্ভিস সেন্টার থেকে সকাল সাড়ে ৯ টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত (দুপুর ১ টা থেকে ২টা পর্যন্ত দুপুরের খাবারের বিরতি) এবং যশোর সার্ভিস সেন্টার থেকে সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত (দুপুর ১ টা থেকে ২টা পর্যন্ত দুপুরের খাবারের বিরতি) যেকোনো সেবা নিতে পারবেন।

    রিয়েলমি বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক টিম শাও বলেন, রিয়েলমির কাছে গ্রাহকের প্রয়োজন সবসময় অগ্রাধিকার পায়। এজন্যই আমরা তাদের স্মার্টফোন সম্পর্কিত প্রয়োজনীয়তা পূরণে সকল ধরণের পদক্ষেপ গ্রহণ করে থাকি। আমাদের নতুন সার্ভিস সেন্টারগুলো ক্রেতাদের উন্নত সেবা নিশ্চিত করার লক্ষ্যে নেওয়া উদ্যোগগুলোর ধারাবাহিকতা তুলে ধরেছে। ভবিষ্যতে আরও সার্ভিস সেন্টার চালু করার মাধ্যমে রাজধানীর বাইরের ক্রেতাদের কাছে আরও উন্নত সেবা নিয়ে হাজির হবে রিয়েলমি।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.