Thursday, September 19, 2024
More

    সর্বশেষ

    রোটারিয়ান টি আই এম নূরুল কবীরকে বেসিসের সম্মাননা

    ক.বি.ডেস্ক: ২০২৩-২৪ রোটারি বর্ষের জন্য রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮১ এর ডিস্ট্রিক্ট গভর্নর নির্বাচিত হয়েছেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) সাবেক সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান টি আই এম নূরুল কবীর। ডিস্ট্রিক্ট গভর্নর নির্বাচিত হওয়ায় বেসিস রোটারিয়ান টি আই এম নুরুল কবীরকে সম্মাননা দিয়েছে।

    গতকাল সোমবার (২১ জুন) বেসিস  সচিবালয়ে অনুষ্ঠিত সম্মাননা অনুষ্ঠানে অনলাইনে প্রধান অতিথি ছিলেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার। সভাপতিত্ব করেন বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বেসিসের সাবেক সভাপতি হাবিবুল্লাহ এন করিম, আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক উপদেষ্টা আবদুল্লাহ এইচ কাফি, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ফারহানা এ রহমান, ভাইস প্রেসিডেন্ট (ফাইন্যান্স) মুশফিকুর রহমান, ভাইস প্রেসিডেন্ট (প্রশাসন) শোয়েব আহমেদ মাসুদ, বিসিএস সভাপতি শাহিদ-উল-মুনীর, ডিস্ট্রিক্ট গভর্নর রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮১ এর  রোটারিয়ান মো. রুবায়েত হোসেন, ব্যারিস্টার মুস্তাসিম বিল্লাহ ফারুকি এবং শেখ আবুল হাশেম।

    অনুষ্ঠানে মোস্তাফা জব্বার বলেন, শিক্ষার ডিজিটাইজেশনের ক্ষেত্রে ও দক্ষ মানবসম্পদ তৈরিতে বেসিস ও রোটারিয়ানরা ডিজিটাল বাংলাদেশ নির্মাণের যোদ্ধা হিসাবে কাজ করতে পারে।

    সৈয়দ আলমাস কবীর বলেন, আমাদের সামনের দিনের চ্যালেঞ্জ হল ডিজিটাল প্লাটফর্মে কি করণীয় আর কি বর্জনীয় এ সম্পর্কে দেশের ডিজিটাল নাগরিকদের সচেতন করে তোলা। নাগরিকদের সচেতন করার ক্ষেত্রে বেসিস ও রোটারি ইন্টারন্যাশনাল একসঙ্গে কাজ করতে পারে।

    টি আই এম নূরুল কবীর বলেন, আমি দীর্ঘদিন বেসিসের সঙ্গে কাজ করছি। বেসিসে এসে মনে হচ্ছে নিজের বাড়িতে এসেছি। বেসিস, রোটারি ইন্টারন্যাশনালসহ আমরা সকলে বাংলাদেশের উন্নয়নে কাজ করছি।

    সর্বশেষ

    পড়েছেন তো?

    Stay in touch

    To be updated with all the latest news, offers and special announcements.